রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহে তিন ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

ময়মনসিংহে তিন ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

স্বদেশ ডেস্ক:

ময়মনসিংহের বগি লাইনচ্যুত হওয়ার তিন ঘণ্টা পর তিনটি রেলপথে রেল চলাচল স্বাভাবিক হয়েছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

শনিবার সকাল সোয়া ৮টায় নগরীর কেওয়াটখালিতে চট্টগ্রামগামী ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনের (পূর্বর নাম নাসিরাবাদ) একটি বগি লাইনচ্যুত হয়।

জানা গেছে, বগি লাইনচ্যুত হলে ময়মনসিংহ-নেত্রকোনা-ভৈরব-চট্রগ্রাম রুট ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এ ঘটনায় রেলওয়ে ট্রাফিক ইন্সপক্টর শাহীনুল ইসলামকে প্রধান করে পাঁচ সদস্যর একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে তিন কার্য দিবসের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

ময়মনসিংহ জিআরপি থানার ওসি মহিউদ্দিন আহম্মদ জানান, শনিবার সকাল সোয়া ৮টায় ময়মনসিংহ থেকে চট্রগ্রামগামী ময়মনসিংহ এক্সপ্রস (পূর্বর নাম নাসিরাবাদ) ট্রেনের মালবাহী বগির চাকা লাইনচ্যুত হয়। এতে ময়মনসিংহের সাথে নেত্রকোনা-ভৈরব-চট্রগ্রামএই তিনটি রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।তিন ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকার পর শনিবার সকাল সোয়া ১১টায় তিনটি রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

কিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে কেওয়াটখালী লোকোশেড থেকে একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে লাইনচ্যুত বগিটি উদ্ধার করে ।

দুর্ঘটনার পর এই তিনটি রেলপথের বিভিন্ন স্টেশন আন্তনগর, মেইল ও লোকাল ট্রেন আটকা পড়েছে বলে জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877